Apps

নিজের মেসেঞ্জারে গোপন Chat এর স্ক্রিনশট আর কেউ তুলতে পারবে না । Screenshot Blocker

technodipu.com

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Messenger Secret Tips: অনেক সময় আমাদের ব্যক্তিগত তথ্য, যে কেউ খুব সহজেই স্ক্রিনশট এর মাধ্যমে চুরি করে নিতে পারে। এটা কয়েক ভাবেই সম্ভব। যেমন আপনি কারো সাথে মেসেঞ্জারে চ্যাটিং করা অবস্থায় দ্বিতীয় ব্যক্তি আপনার এবং তার কনভার্সেকশন গুলো খুব সহজেই স্ক্রিনশট দিয়ে সংরক্ষন করে নিতে পারে। আপনি সেটা জানতেও পারবেন নাহ।

Messenger Chat Screenshot OFF

 

তবে যেহেতু এটা আপনাদের ২ জনের মধ্যে চ্যাটিং হয়েছে। সেহেতু আপনার অতএকটা প্রব্লেম হবে নাহ। কেনোনা এখানে আপনি জেনে বুঝেই আশা করি চ্যাট করেছেন তার সাথে। কিন্তু অনেক সময় আমাদের পার্সোনাল কারো সাথে চ্যাটিং হয়ে থাকে । যা অন্য কেউ জানলে আপনার বা যার সাথে চ্যাট করেছেন,  তার প্রব্লেম হতে পারে।

এই ক্ষেত্রে তৃতীয় ব্যক্তি যেনো আপনার ফোন বা দ্বিতীয় ব্যক্তির ফোন থেকে স্ক্রিনশট না নিতে পারে। এই ক্ষেত্রে আজকের এই টিপস কাজে লাগাতে পারেন। কেনোনা কে কখন কোন সমস্যার সম্মুখিন হতে পারে। এটা কেউ জানেনা। কিন্তু যাইহোক আজকের এই সিক্রেট বিষয় টি জেনে রাখলে ভবিষ্যতে এই রকম সমস্যায় কারো পরতে হবে না।

ALSO READ  How to Recover Facebook Password Without Email and Phone number

এর জন্য নিজের লিংক থেকে অ্যাপটি ইনস্টাল করে একটিভ করে নিন। তারপর মেসেঞ্জার সিলেক্ট করে এড করে নিন। এরপরে মেসেঞ্জারে গিয়ে ম্যাজিক দেখুন। এতে আপনার মেসেঞ্জারে ডুকে আর স্ক্রিনশট নেওয়া যাবে না। নিতে হলে ডিএক্টিভ করে নেবেন।

 

না বুঝলে উপরে থেকে ভিডিও টি দেখুন

 

অ্যাপ লিংক- Download Download

 

ধন্যবাদ…

One Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button