EducationSSC News

Today, WBBSE 10th Results 2021 OUT: WB Madhyamik 10th Results

Secondary Result Published

WB Madhyamik 10th Results: আজ মঙ্গলবার সকাল দশটায় প্রকাশ হয়ে গেল মাধ্যমিক পরীক্ষার রেজাল্ট। পশ্চিমবঙ্গের সকল বোর্ডের পরীক্ষার ফলাফল ঘোষণা করার সাথে সাথে আপনারা অনলাইনে সেটা চেক করতে পারবেন। 2021 সালে অর্থাৎ এ বছরে যারা মাধ্যমিক পরীক্ষা দিয়েছেন বা অংশগ্রহণ করেছিলেন এই পরীক্ষায়। তারা সকলেই আজকের এই পোস্টের মাধ্যমে নিজেদের মাধ্যমিক পরীক্ষার রেজাল্ট নিজেরাই দেখে নিতে পারবেন। আপনার স্মার্টফোনটি সাহায্যে। 

Check Higher Secondary Result 2021

 

মোবাইল দিয়ে মাধ্যমিক পরীক্ষার রেজাল্ট চেক করা খুবই সহজ। তবে কয়েকটি পদ্ধতিতে মাধ্যমিক পরীক্ষার রেজাল্ট চেক করা যায়। তবে আমি আপনাদেরকে আগের পোষ্ট গুলোতে দেখেছি। মোবাইল অ্যাপস থেকে কিভাবে মাধ্যমিক পরীক্ষার রেজাল্ট চেক করতে পারবেন। 

এটি জানতে হলে এই লিঙ্কে ক্লিক করুনWB Madhyamik Result in Mobile App?

WBBSE 10th Results 2021 OUT

 

আমরা আরও একটি পোস্টে দেখেছি। অনলাইনে বিভিন্ন ওয়েবসাইটে অথবা বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে কিভাবে মাধ্যমিক পরীক্ষার রেজাল্ট জানা যায়। 

এটি জানতে হলে এই লিঙ্কে ক্লিক করুনWB Madhyamik Result in Official Website?

 

How to Check WB Madhyamik Result 2021 via SMS?

 

তবে এখন আমি আপনাদেরকে বলবো। কিভাবে শুধুমাত্র শর্টকাটে মাধ্যমিক পরীক্ষার রেজাল্ট জানা যায়। কোন প্রকার ডাটা কানেকশন বা ইন্টারনেট কানেকশন ছাড়া। তবে এটি আপনার মনে প্রশ্ন আসতে পারে ভাই ডাটা কানেকশন ছাড়া কিভাবে মাধ্যমিক পরীক্ষা অনলাইনে চেক করব।  হ্যাঁ অবশ্যই নিয়ে সম্ভব তবে সেই ক্ষেত্রে অনলাইন না এটা অফলাইনেও চেক করতে পারবেন। 

আজকের এই পোষ্ট টি আপনাদেরকে দেখাবো কিভাবে শুধুমাত্র মোবাইল দিয়ে এসএমএস এর মাধ্যমে আপনার মাধ্যমিক পরীক্ষার ফলাফল জানতে পারবেন। সেটি খুবই সহজ। তো আসুন বেশি দেরি না করে আপনাদের কে দেখিয়ে দিচ্ছি। কিভাবে আপনার রোল নাম্বার দিয়ে মাধ্যমিক পরীক্ষার রেজাল্ট চেক করবেন। 

 

Check WB Secondary Result:

 

SMS: এর জন্য প্রথমেই আপনার ফোনে থাকা ডিফল্ট Message Box এ চলে যান। 

তারপরে টাইপ করুন: WB 10 Roll Number লিখে পাঠিয়ে দিন 56070/ 56263 এই নাম্বারে।

এরপরে যে মোবাইল নাম্বার থেকে আপনারা এসএমএস টা করবেন। সেই নাম্বারে WBBSE নতুন একটি ম্যাসেজ সেন্ড করবে। ইনবক্সে গিয়ে মেসেজটি চেক করলেই আপনার কাঙ্খিত রেজাল্ট দেখতে পাবেন। 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button